• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০১:২৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০১:৩৪ পিএম

ব্যাংক কর্মকর্তা হত্যা

হত্যাকারীকে ধরিয়ে দিলেন শ্রমিকেরা

হত্যাকারীকে ধরিয়ে দিলেন শ্রমিকেরা

সিলেটে ব্যাংক কর্মকর্তা হত্যাকাণ্ডের ৪ দিন পেরিয়ে গেলেও আসামি ধরতে পারেনি পুলিশ। অবশেষে কাজটি করলেন অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতারা। ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ হত্যা মামলার প্রধান আসামি অটোরিকশাচালক নোমান হাসনুরকে বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১১টায় আদালতে হাজির করেছেন তারা।

শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, নোমানকে ঢাকার একটি জায়গা থেকে আটক করে আনেন শ্রমিক নেতারা। পরে তারা তাকে সিলেট মহানগর হাকিম আদালত-১ এ হাজির করেন।

তারা আরও জানান, আইনজীবীর মাধ্যমে নোমান হাসনুরকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি সিদ্ধান্ত আদালত গ্রহণ করবেন।

সিলেটের মুক্তিযোদ্ধা সংসদ অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী বলেন, “আইনের প্রতি শ্রদ্ধা থেকে আমরা এ কাজ করেছি। সে যদি অপরাধ করে তাহলে আদালত বিচার করবেন। তাই আমরা নিজেরাই তাকে আটক করে আদালতে হাজির করলাম।”

এর আগে গত শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অটোরিকশার ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে গুরুতর আহত করে সিএনজিচালিত অটোরিকশাচালক নোমান ও তার সহযোগীরা। হাসপাতালে নেওয়ার পর মওদুদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরদিন রবিবার (২১ ফেব্রুয়ারি) নিহতের ভাই ওয়াদুদ আহমদ বাদী হয়ে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন।