• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৩:২২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৩:২২ পিএম

পিআইও অফিসে ঢুকে ইউপি সদস্যকে হত্যা

পিআইও অফিসে ঢুকে ইউপি সদস্যকে হত্যা

রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলার কর্মকর্তার অফিসে ঢুকে সমর বিজয়া চাকমা (৩৮) নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুর একটার দিকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অফিসে এ ঘটনা ঘটে।

নিহত ইউপি সদস্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত যুব সমিতির নেতা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরনবী সরকার জানান, বিজয় চাকমা কাবিখা প্রকল্পের চেক নিতে এসেছিল। ১২টা ৪৫ মিনিটে হঠাৎ মোটরসাইকেল করে দুই যুবক এসে অফিসে ঢুকে তাকে গুলি করে হত্যা করে। পরে ৫ রাউন্ড ফাঁকা গুলি করে চলে যায়। 

এদিকে জেএসএস এমএনলারমা দলের সাধারণ সম্পাদক জোসি চাকমা বলেন, “জেএসএস সন্তুলারমা দলের অস্ত্রধারী মনিময়ের নেতৃত্বে আমার দলের ছাত্র বিষয়ক সম্পাদককে পিআইও অফিসে গিয়ে গুলি করে হত্যা করে। আমি এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানাই। সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠু বিচারের দাবী করছি।”

এই অভিযোগ অস্বীকার করে জেএস এস সন্তুলারমা দলের সাধারণ সম্পাদক ত্রিদিপ চাকমা বলেন, “আমাদের দলে কোন সন্ত্রাসী কার্যক্রম নাই। আমার চুক্তি বাস্তবায়নের কাজ করছি। তাদের দলীয় কোন্দলের কারণে ঘটনা ঘটেছে।”

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাছানো হয়েছ। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”