• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৪:০৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৪:১৩ পিএম

দুই মোটরসাইকেল আরোহী নিহত

দুই মোটরসাইকেল আরোহী নিহত

বরিশালে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা দুজনেই জুমার নামাজ পড়ার উদ্দেশ্যে চরমোনাইয়ে মাহফিলস্থলে যাচ্ছিলেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 
 
নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা থানার আলগী এলাকার সিরাজ শেখের ছেলে শরীফ শেখ (২০) এবং একই এলাকার মো. ইউনুসের ছেলে আলামিন (২১)।

নিহতদের স্বজনরা জানান, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে শরীফ শেখ ও আলামিন গুরুতর আহত হয়।

এলাকাবাসী তাদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। আলামিনকে আহত অবস্থায় সেখানে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর তার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান চিকিৎসকরা। পথিমধ্যে তার মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পরপরই ট্রাক চালক ইয়ার উদ্দিন ও হেলপার রেজাউল করিমকে আটক করে পুলিশ। ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। অভিযুক্ত ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।