• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০২:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০২:৫৮ পিএম

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কক্সবাজারে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন। আহতরা সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) শনিবার সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মো. হোসেনের ছেলে মাইক্রোবাস চালক এনামুল হক (২৫), পেকুয়ার শিলকালির চাঁদ মিয়ার ছেলে মাইক্রোবাসের যাত্রী আবু তালেব (৪২)।

আহতরা হলেন— চকরিয়া পৌরসভার দিগরপানখালীর সুনিল দাশ (৫২), পৌরসভার থানা সেন্টারের আবদুল হাকিম (৩২), স্টেশন পাড়ার জাফর আলম (৩২), খুটাখালীর তাফসির (৩০), ফাঁসিয়াখালীর ছাইরাখালীর জাকেরিয়া (৫২), সাহারবিলের শুভ (৫০), মালমুঘাটের মতিউর রহমান (৬৫), একই এলাকার আবদুর রহিম (২২) এবং খুটাখালীর ওসমান গনি (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালের দিকে চিরিংগা থেকে একটি মাইক্রোবাস চট্টগ্রাম যাচ্ছিল। মাইক্রোবাসটি ইসলামনগর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়।

আহত হয় ৯ জন যাত্রী। স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাদের নিয়ে যাওয়া হয়।

চিরিংগা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বলেন, “দুর্ঘটনার খবর পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। আহতদের মধ্যে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হয়েছে। আহত হয় আরও ৮-৯ জন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

তিনি আরো বলেন, “দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এনা পরিবহণের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনা মামলা দায়ের হয়েছে এবং নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”