• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৬:০৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৬:০৩ পিএম

ইভিএমে কারচুপির অভিযোগে ভোট বর্জন

ইভিএমে কারচুপির অভিযোগে ভোট বর্জন

সৈয়দপুর পৌরসভার নির্বাচনে ইভিএমে কারচুপির অভিযোগে ভোট বর্জন করেছেন দুটি ওয়ার্ডের আটজন কাউন্সিলর প্রার্থী।

রোববার বেলা ১২টায় পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের মিস্ত্রীপাড়া মোড় ও ১৪ নম্বর ওয়ার্ডের হানিফ মোড় এলাকায় পৃথক পৃথকভাবে সংবাদ সম্মেলনে তারা এ ঘোষণা দেন।

১৫ নং ওয়ার্ডের চারজন কাউন্সিলর প্রার্থী মিস্ত্রীপাড়া মোড়ে রাস্তা অবরোধ করে একসাথে ভোট বর্জনের ঘোষণা দেন। তারা হলেন- বর্তমান কাউন্সিলর ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক তারিক আজিজ (পানির বোতল), আসলাম পারভেজ (ডালিম), মোঃ আসলাম (পাঞ্জাবি) ও পারুল বেগম (গাজর)।

তাদের দাবি, “আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর প্রার্থী আবুল কাশেম দুলু নিজে মিস্ত্রীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অবস্থান করে অন্য প্রার্থীদের পোলিং এজেন্টদের মারধর করে বের করে দিয়ে কেন্দ্র দখল করে নেন।

এমনকি আমাদেরকেও (প্রার্থীদের) কেন্দ্রে ঢুকতে দেয়নি। তিনি একতরফাভাবে তার উটপাখি মার্কায় ভোট মেরেছেন। এর প্রতিবাদ করলে প্রশাসনের লোকেরাও আমাদের গ্রেফতার করার হুমকি দেয়। ভোটারদের জোর করে টিপ নিয়ে বের করে দিয়ে ভোট উটপাখিতে দিচ্ছে তার লোকজন ও প্রশাসন।” একই ভাবে ১৪ নম্বর ওয়ার্ডের চারজন কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর আবিদ হোসেন লাড্ডান (গাজর), মোঃ সালাম (পাঞ্জাবি),  কালাম খান (টেবিল ল্যাম্প) ও ইমতিয়াজ (ডালিম) ভোট বর্জনের ঘোষণা দেন।