• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৯, ২০২১, ১২:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৯, ২০২১, ১২:৪৩ পিএম

মায়ের ঝুলন্ত মরদেহ দেখে ছেলের স্ট্রোক

মায়ের ঝুলন্ত মরদেহ দেখে ছেলের স্ট্রোক

লক্ষ্মীপুরে জোলেখা বেগম (৪০) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গিয়েছে। এদিকে মায়ের ঝুলন্ত মরদেহ দেখে স্ট্রোক করেছেন জোলেখা বেগমের ছেলে খোরশেদ আলম।

মঙ্গলবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামের সর্দার বাড়িতে জোলেখার লাশ উদ্ধার করে পুলিশ। বুকের ব্যথা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের লোকজন ধারণা করছে।

জোলেখা ওই বাড়ির মহিন উদ্দিনের স্ত্রী। তিনি পাঁচ সন্তানের জননী।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, রাতের খাওয়া শেষে ১২ টার দিকে জোলেখা ঘুমাতে যান।  রাতের কোন একসময় ঘর থেকে বের হয়ে জোলেখা কাঁঠাল গাছের সঙ্গে দড়ি ঝুলিয়ে গলায় ফাঁস দেয়।

এদিকে মায়ের ঝুলন্ত মরদেহ দেখে বড় ছেলে সিএনজি চালিত অটোরিকশা চালক খোরশেদ আলম স্ট্রোক করেছেন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। 

জোলেখার পুত্রবধূ ফেন্সি বেগম বলেন, “আমার শ্বাশুড়ির বুকে ব্যথা ছিলো। ব্যথা উঠলে তিনি সহ্য করতে পারেন না। প্রায়ই তার মানসিক সমস্যা দেখা দিতো। রাতে খাওয়া শেষে তিনি ঘুমাতে যান। কখন এ ঘটনা ঘটিয়েছেন তা বলতে পারছি না। সকালে উঠে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। বুকের ব্যথা সহ্য করতে না পেরেই হয়তো তিনি আত্মহত্যা করেছেন।”

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্য ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”