• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২২, ২০২১, ০৫:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২২, ২০২১, ০৬:২৬ পিএম

মাটিকাটা নিয়ে সংঘর্ষে আহত ১৩

মাটিকাটা নিয়ে সংঘর্ষে আহত ১৩

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের মাটিকাটা নিয়ে দুই বাড়ির লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত ১৩ জন আহত হয়েছেন। 

সোমবার সকালে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের কুচিয়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা হলেন— আশরাফ বেপারী, মো. মান্নান, ছালেহ আহম্মদ, মাইন উদ্দিন, ময়না বেগম, রহিমা বেগম, সাত্তার মাঝি, আজিজুর নাহার, আরিফ মাঝি, ইছমাইল হোসেন, সাইফুল ইসলাম, মো. রিপন ও শাহেনুর বেগমসহ ১৩ জন। রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, সকালে কুচিয়ামারা গ্রামের বেপারী বাড়ির আশরাফ বেপারী পুকুর থেকে মাটি কাটছিলেন। খবর পেয়ে একই এলাকার মাঝি বাড়ির সাত্তার ঘটনাস্থলে এসে পুকুরের মালিকানা দাবি করেন। এ নিয়ে তাদের তর্কাতর্কি হয়। একপর্যায়ে দুই বাড়ির লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় হামলা চালিয়ে আশরাফ বেপারীর বাড়ি ভাঙচুর করা হয়। 

আশরাফ বেপারী ও সাত্তার মাঝি জমির মালিকানা দাবি করে পরস্পরবিরোধী বক্তব্য দিয়েছেন। এ হামলার জন্য একপক্ষ অপরপক্ষকে দোষারোপ করেছে। 

উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার বলেন, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।