• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০১৯, ০৮:৫৯ এএম

বাবা-মাকে পিটিয়ে ঘরে আগুন দিলো ২ ছেলে

বাবা-মাকে পিটিয়ে ঘরে আগুন দিলো ২ ছেলে

 

বাবা-মাকে পিটিয়ে ঘরে আগুন দিয়েছে দুই ছেলে। ভোলার বোরহানউদ্দিনে উপজেলার কুতুবা ইউনিয়নে শুক্রবার ( ১১ জানুয়ারি) এ ঘটনা ঘটে। জানা যায়, আল-আমিন ও কামাল নামে দুই ছেলে তাদের বাবা-মা ও বোনকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার পর ঘরের মালামাল লুট করে। আর বাকি মালপত্রে আগুন লাগিয়ে দেয়। এতে গুরুতর আহত হয় ৪জন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এই পরিবারের বড় ছেলে কালাম জানান, তাদের বাবা অহিদ হাজী তাদের সম্পত্তির বোনদের অংশ ভাগ করে দেন। এতে ক্ষিপ্ত হয় অপর দুই ভাই আল-আমিন ও কামাল। এরই জেরে শুক্রবার সকালে আল-আমিন ও কামাল ঢাকা থেকে এসে অতর্কিতে মা সুফিয়া খাতুন, বাবা অহিদ হাজী, বোন নাছিমা বেগম ও বোনের ছেলে হামিমকে এলোপাথাড়ি মারধর করতে থাকে। একপর্যায়ে সবাই গুরুতর আহত অবস্থায় ঘরে পড়ে থাকলে তাদের টানাহেচড়া করে ঘরের বাইরে বের করে ফেলে দেয় তারা। এরপর স্বর্ণালংকার ও টাকা-পয়সা নিয়ে ঘর ভাংচুর করে ঘরের আসবাপপত্রে আগুন ধরিয়ে দেয়।
 
সরেজমিনে দেখা যায়, ঘরের আসবাপপত্রে আগুন জ্বলছে। এলাকাবাসীরা ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন। এসময় তারা প্রশাসনের কাছে এই জঘন্য ঘটনার বিচার দাবি করেন। অভিযুক্ত আল-আমিন ও কামালের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের এলাকায় পাওয়া যায়নি।

বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার সিকাদার এ ঘটনায় দুঃখ প্রকাশ করে জানান, দোষীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

 

সাইসে