• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৫, ২০২১, ১০:০৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০২১, ১০:০৪ পিএম

ইয়াবা ব্যবসার দায়ে ৩ পুলিশ ক্লোজড 

ইয়াবা ব্যবসার দায়ে ৩ পুলিশ ক্লোজড 

ইয়াবা ব্যবসায় সম্পৃক্ত থাকার দায়ে লক্ষ্মীপুরের রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনিরুজ্জামানসহ তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তাদেরকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল।

আবদুল জলিল বলেন, "ফেসবুকে একটি ভিডিওতে পুলিশ সদস্যরা ইয়াবা ট্যাবলেটের সঙ্গে জড়িত থাকার প্রচার হচ্ছে বলে শুনেছি। ভিডিওটি আমরা সংগ্রহ করে খতিয়ে দেখতেছি।"

থানা সূত্রে জানা গেছে, সম্প্রতি ইয়াবা ব্যবসায় সম্পৃক্ততা থাকার অভিযোগ ওঠে রায়পুর থানার সহকারী এএসআই মনিরুজ্জামান, পুলিশ সদস্য আতিক হোসেন ও মো. মোখলেছের বিরুদ্ধে। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বুধবার (২৪ মার্চ) তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

স্থানীয়ভাবে খোঁজ নিয়ে জানা গেছে কয়েকমাস ধরে পুলিশ কনস্টেবল আতিকসহ থানার কয়েকজন ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। তারা থানার সামনে সিএনজি চালিত অটোরিকশার লাইনম্যান শাকিল ও কয়েকজন সোর্সকে দিয়ে ইয়াবা সরবরাহ করে আসছিলেন। 

এ ব্যাপারে এএসআই মনিরুজ্জামান জানান, তিনি জেলা পুলিশ লাইন্সে রয়েছেন। কী কারণে তাকে ক্লোজ করা হয়েছে তা নিশ্চিতভাবে বলা হয়নি। তবে আতিক ও মোখলেছ মাদকের সঙ্গে সম্পৃক্ত বলে তিনি শুনেছেন।