• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ২, ২০২১, ০৮:৪৪ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০২১, ০৯:৩৮ এএম

কোয়ারেন্টাইনে থাকা নারীকে যৌন হয়রানির অভিযোগ

কোয়ারেন্টাইনে থাকা নারীকে যৌন হয়রানির অভিযোগ

সিলেটে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা যুক্তরাজ্য থেকে আসা এক নারীকে যৌন হয়রানি করার অভিযোগে হোটেল নুরজাহানের কর্মচারী শাহীনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে নগরীর দরগাহ গেটস্থ হোটেল নুরজাহানে থেকে তাকে আটক করা হয়।

ভুক্তভোগী নারী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই নারীর মোবাইল ফোনে কল দিয়ে বিরক্ত করতে থাকেন শাহীন। একপর্যায়ে ওই নারীর কক্ষে প্রবেশ করে তাকে যৌন হয়রানির চেষ্টা করেন। পরে পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ হোটেল নুরজাহানে যায়। ঘটনার বিবরণ শুনে পুলিশ শাহীনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী জামাল আহমদ বলেন, “কোয়ারেন্টাইনে থাকা ওই নারীর কক্ষে গিয়ে তাকে বিভিন্নভাবে যৌন হয়রানির চেষ্টা করেন শাহীন। শুরুতেই হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলেও তারা পাত্তা দেয়নি।”

সিলেটের কোতোয়ালি মডেল থানার এসআই সোহেল আহমদ বলেন, “খবর পেয়ে আমরা সেখানে গিয়ে শাহীনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে এসেছি।”

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওই নারীসহ ৮৩ জন যাত্রী যুক্তরাজ্য থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এদের মধ্যে হোটেল নূরজাহানে ৬ জনকে, হোটেল অনুরাগে ১১ জনকে, হোটেল হলিগেটে ১৭ জনকে, হোটেল হলি সাইডে ৩ জনকে, হোটেল স্টার প্যাসিফিকে ১ জনকে, হোটেল লা রোজে ১৭ জনকে, হোটেল লা ভিস্তায় ৮ জনকে, রেইনবো গেস্টহাউসে ১০ জনকে এবং রয়েল প্লামে ১০ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়।