• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১, ০৭:১১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৫, ২০২১, ০৭:১১ পিএম

বিভ্রান্তি না ছড়াতে অনুরোধ নারায়ণগঞ্জ পুলিশের

বিভ্রান্তি না ছড়াতে অনুরোধ নারায়ণগঞ্জ পুলিশের

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের বরাত দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৫ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে এক বিবৃতিতে এর প্রতিবাদ জানানো হয়। এতে বিভ্রান্তি না ছড়াতে অনুরোধ করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, “সম্প্রতি ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশ সুপার, নারায়ণগঞ্জ এর বরাত দিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতা জনাব মামুনুল হক’কে নিয়ে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। প্রকৃতপক্ষে পুলিশ সুপার, নারায়ণগঞ্জ এ ধরণের কোন বিবৃতি প্রদান করেননি। সংশ্লিষ্ট সকলকে এ ধরণের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হল।”

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, “সামাজিক যোগাযোগমাধ্যমে কে বা কারা এসব বিভ্রান্তি ছড়াচ্ছে, আমরা তাদের চিহ্নিত করার চেষ্টা করছি। সাধারণ মানুষকে এ রকম বিভ্রান্তিকর তথ্য যাচাই না করে মন্তব্য বা শেয়ার করা থেকে বিরত থাকার অনুরোধ করছি।”

রোববার (৪ এপ্রিল) রাত থেকে পুলিশ সুপার জায়েদুল আলমের নাম দিয়ে একটি মিথ্যা বিবৃতি ছড়িয়ে দেওয়া হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।