• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৩:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৬, ২০২১, ০৩:৪৪ পিএম

আমি জিম্মি, আমি অবরুদ্ধ : কাদের মির্জা 

আমি জিম্মি, আমি অবরুদ্ধ : কাদের মির্জা 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজকে আমি অসহায়, আজকে আমি জিম্মি, আজকে আমি অবরুদ্ধ।

মঙ্গলবার (৬ এপ্রিল) নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, “আজকে পৌরসভার আঙ্গিনায় ডিসি, এসপি, ইউএনও, ওসির নির্দেশে আমি ত্রাণ বিতরণ করতে পারিনি। আমার বিরুদ্ধে ওবায়দুল কাদের সাহেব আওয়ামী জাসদ অস্ত্রধারীদের ও আওয়ামী দুর্নীতিবাজ প্রশাসনকে কেন লেলিয়ে দিয়েছে? এটা দেশের মানুষ জানে। লেলিয়ে দিয়েছে আমাকে নেতাকর্মী শূন্য করার জন্য এবং আমার মুখ বন্ধ করার জন্য।”

সেতুমন্ত্রীর ভাই আরো বলেন, “ওবায়দুল কাদের সাহেব মূলত ওনার স্ত্রীর অপকর্মকে ঢাকা দেওয়ার জন্য আমার মুখ বন্ধ করতে চায়। ওনার মন্ত্রণালয়ের অধিকাংশ ঠিকাদার বিএনপির। দুই-চারজন আছে আওয়ামী লীগের, তারাও কাজগুলো পাইলে বিএনপির লোকদের কাছে বিক্রি করে দেয়। ঠিকাদারদের থেকে টাকা সংগ্রহ করে এপিএস। তার কোন কাজ নেই। সে আমার এলাকার লোক চিনেনা। সে সেখান থেকে টাকা সংগ্রহ করে সচিব বেলায়েতের কাছে দেয়। সচিব বেলায়েত এটা তিন ভাগ করে। এক ভাগ তাদের মন্ত্রণালয়ে যারা দুর্নীতিবাজ কর্মকর্তা কর্মচারী, তাদের দেয়। এক ভাগ তারেক জিয়ার জন্য পাঠায়। আরেক ভাগ মন্ত্রীর স্ত্রীর জন্য পাঠায়। এগুলা তদন্ত করলে বেরিয়ে আসবে।”

এ সময় তিনি আরো বলেন, “ওবায়দুল সাহেব যারা আজকে আপনার সম্মানহানি করছে, তাদের আপনি শেল্টার দিচ্ছেন। আপনি শেষ বয়সে নিজেকে শেষ করে দিচ্ছেন। আপনার স্ত্রীর আত্মীয় স্বজন, আপনার মন্ত্রণালয়ের প্রত্যেকটা প্রজেক্টে তারা যায়। চট্টগ্রামের অফিস,কুমিল্লার অফিস, ঢাকার অফিস তাদের দখলে।”