• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১, ১০:৫৩ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০২১, ১০:৫৩ এএম

চুরির অভিযোগে গাছে বেঁধে কিশোরকে নির্যাতন

চুরির অভিযোগে গাছে বেঁধে কিশোরকে নির্যাতন

পটুয়াখালীর গলাচিপায় মোবাইল ফোন চুরির অভিযোগে রাকিব গাজী (১৪) নামে এক কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে দুর্বৃত্তরা। এ সময় কিশোরটির বাবা-মাকেও নির্যাতন করা হয়।  

এ ঘটনায় শনিবার (১০ এপ্রিল) সোহেল মৃধা (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, গলাচিপার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী গ্রামের জুয়েল মৃধার মোবাইল ফোন চুরির অভিযোগে শুক্রবার (৯ এপ্রিল) সকালে রাকিব গাজীকে ডেকে নিয়ে গাছে বেঁধে নির্যাতন করা হয়। এ ঘটনায় জড়িত ছিলেন জুয়েল মৃধা, রাকিব মৃধা, সোহেল মৃধা, এমাদুল মৃধা ও জাকির মৃধাসহ অজ্ঞাত আরও দুই-তিনজন। 

নির্যাতনের এক পর্যায়ে রাকিবের বাবা মকবুল গাজীকেও ডেকে নিয়ে নির্যাতন করা হয়। তাদের বাঁচাতে এগিয়ে আসলে রাকিবের মা মোর্শেদা বেগমকেও মারধর করে দুর্বৃত্তরা।

ডাকুয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য মো. আরিফ মিয়া বলেন, “শিশুটির বাড়ি আমার ওয়ার্ডে। আমি ঘটনাস্থল গিয়ে ৯ নম্বরের ইউপি সদস্যকে খবর দিতে বলি। বিষয়টি আইনিভাবে মীমাংসার কথা বলেছিলাম।”

নির্যাতনের শিকার রাকিব বলেন, “ঘর থেকে রেজাউল মৃধা ডেকে নেয়। রাস্তায় উঠার সঙ্গে সঙ্গে আমার পকেটে একটি মোবাইল ফোন সে ঢুকিয়ে দেয়। পরে একটি রশি দিয়ে আমাকে আম গাছের সঙ্গে বেঁধে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে। পরে লোহার রড দিয়া চোখ উঠিয়ে দেওয়ার ভয় দেখায়।”

গলাচিপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, “কিশোরের মা মোর্শেদা বেগম বাদী হয়ে জুয়েল মৃধাসহ ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনের নামে একটি মামলা করেছে। এর মধ্যে মামলার প্রধান আসামি সোহেল মৃধাকে গ্রেপ্তার করা হয়েছে।”