• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৮:৩৯ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২১, ১১:১৭ এএম

গ্যাস পাইপ লিকেজে আগুন, দগ্ধ ২

গ্যাস পাইপ লিকেজে আগুন, দগ্ধ  ২

নারায়ণগঞ্জের চাষাঢ়ার প্রেসিডেন্ট রোড এলাকায় বহুতল আবাসিক ভবনে গ্যাস পাইপলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ড ঘটেছে। এ সময় ২ জন মারাত্মক দগ্ধ হয়েছেন।

রোববার (১১ এপ্রিল) রাত সাড়ে ১১টায়  জিএম গার্ডেনের অষ্টম তলার রান্না ঘরে এই অগ্নিকাণ্ড ঘটে। দগ্ধরা ওই ভবনের নৈশ প্রহরী উজ্জল ও মানিক। তাদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে।

ভবনটির অপর এক নৈশ প্রহরী  মোহাম্মদ আলী জানান, ভবনটির অষ্টম তলায় কমিউনিটি সেন্টারের আদলে বড় আকারের কয়েকটি কক্ষ রয়েছে। সেখানে রান্নাঘরে চুলার গ্যাসের পাইপলাইনে লিকেজ ছিল। ওই দিন দুপুরে মিস্ত্রি সেই লিকেজ মেরামত করেছিলেন।

রাতে দুই নৈশপ্রহরী উজ্জ্বল ও মানিক জ্বলন্ত সিগারেট হাতে অষ্টম তলার রুমে প্রবেশ করলে ঘরে আগুন ধরে যায় এবং বিকট শব্দে দরজা জানার কাচ ভেঙে খসে পড়ে। এ সময় দুই নৈশ প্রহরী আগুনে দগ্ধ হন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মীরা ও সদর মডেল থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা আগেই আগুন নেভাতে সক্ষম হন।

তিনি আরও জানান, রান্নাঘরের চুলার পাইপলাইনের লিকেজ থেকে ঘরে জমাট বেঁধে থাকা গ্যাসে সিগারেটের আগুন লেগে এই দুর্ঘটনা ঘটতে পারে। ঘটনা তদন্ত করা হবে।