• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ১১:৩৪ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২১, ১১:৩৬ এএম

ধর্ষণের ভিডিও ধারণ করে ফের ধর্ষণ, টাকা আদায়

ধর্ষণের ভিডিও ধারণ করে ফের ধর্ষণ, টাকা আদায়

এক নারীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণ ও টাকা আদায়ের অভিযোগে নয়ন ঘোষ (৩০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) বিকেলে নয়নকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে গাজীপুরের বাসন থানার পুলিশ। গ্রেপ্তার নয়ন দিনাজপুরের বীরগঞ্জ থানার ঘোষপাড়া এলাকার সুকুমার ঘোষের ছেলে।

ভুক্তভোগী ওই নারী গাজীপুর সিটি করপোরেশন এলাকায় থাকেন। দুই বছর আগে তার স্বামী মারা যান। স্বামীর রেখে যাওয়া বাড়ি, ট্রাক ভাড়া আর ইটভাটার আয়ের অংশ দিয়ে তিন সন্তান নিয়ে সংসার চলে তার। 

পুলিশ জানায়, গত বছরের ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটে নয়ন কুমার ঘোষ ভাড়া দেওয়ার কথা বলে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে সেই ভিডিও ধারণ করে। এরপর ধর্ষণের ঘটনায় ভিডিও করে তা প্রকাশ ও তার সন্তানদের ক্ষতি করার হুমকি দিয়ে নয়ন তাকে একাধিকবার ধর্ষণ করে। একসময় নয়ন তার কাছে ২০ লাখ টাকা দাবি করে। না দিলে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এতে ওই নারী স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে নয়নকে ২০ লাখ টাকা দেন।

এরপর নয়ন কিছুদিনের জন্য তার গ্রামের বাড়ি দিনাজপুরে চলে যান। কয়েক দিন আগে নয়ন আবার দিনাজপুর থেকে ফিরে এসে ওই নারীর কাছে আরও ৫০ লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে তার সন্তানদের অ্যাসিড মারবেন তিনি। 

পরে বিষয়টি নিয়ে স্বজনদের সঙ্গে পরামর্শ করে ভুক্তভোগী ওই নারী রোববার সকালে বাসন থানায় নয়নের বিরুদ্ধে মামলা করেন। ওই দিন দুপুরে নাওজোর এলাকা থেকে নয়নকে গ্রেপ্তার করে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, গ্রেপ্তার নয়নকে রোববার বিকেলে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।