• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২১, ০৪:৫১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০২১, ০৪:৫১ পিএম

‘আমার গায়ে হাত তুলেছে পুলিশ কর্মকর্তা’

‘আমার গায়ে হাত তুলেছে পুলিশ কর্মকর্তা’

অ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে বলে অভিযোগ করেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। 

মঙ্গলবার (২০ এপ্রিল) অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে কাদের মির্জা এসব কথা বলেন। লাইভটি কাদের মির্জার ফেসবুকে ট্যাগ দেওয়া হয়েছে।

কাদের মির্জা আরও বলেন, “ওসি আমার সহকারী সাজুর গায়ে হাত দিয়েছে। তাকে মারধর করে মোবাইল কেড়ে নিয়েছে। তারপর আসার পথে অ্যাডিশনাল এসপি, ওসি আমার মাকে নিয়েও গালিগালাজ করেছে।”

আমার ৭ নেতাকর্মীকে গত রাতে গ্রেফতার করেছে পুলিশ উল্লেখ করে কাদের মির্জা বলেন, “তাদের নির্যাতন করা হচ্ছে শুনে আমি তাদের দেখতে থানায় গিয়েছিলাম। আমি যখন বিরোধী দল করেছি তখন আমার ওপর, আমার কর্মীদের ওপর এতো নির্যাতন হয়নি। বিরোধী দলে থাকাকালীন পুলিশ প্রশাসন আমাদের সম্মান, শ্রদ্ধা করত।”

সেতুমন্ত্রীর ছোট ভাই আরও বলেন, “গত তিন মাস ধরে একতরফাভাবে আমার ওপর তাণ্ডব চলছে। আমার পরিবারের ওপর তাণ্ডব চলছে। আমার ছেলেকে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। আমার ভাইয়ের ওপর বোমা হামলা করেছে।”

আওয়ামী লীগ থেকে পদত্যাগের বিষয়ে তিনি বলেন, “আওয়ামী লীগের কেউ আমাকে দেখতে আসেনি। আমার খোঁজ খবর নিতে আসেনি। এই জন্যই আমি আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। এই আওয়ামী লীগ এখন পথ হারা আওয়ামী লীগ। এই আওয়ামী লীগ এখন অপশক্তির আওয়ামী লীগ।”

অভিযোগ ভিত্তিহীন বলে নাকচ করে দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শামীম আহমেদ বলেন, “আবদুল কাদের মির্জা থানায় গিয়ে সরাসরি হাজতের সামনে চলে যান। আমি শুধু তাকে বলেছি, আপনি ওসির রুমে আসেন, বসেন। এ ছাড়া তার সঙ্গে আর কোনো কথাও হয়নি এবং কারো গায়ে হাত তোলাও হয়নি।”