• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১, ১০:০২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০২১, ১০:০২ পিএম

পুলিশ কর্মকর্তা খুন

বাবা-মাসহ পুরো পরিবারের বিরুদ্ধে মামলা

বাবা-মাসহ পুরো পরিবারের বিরুদ্ধে মামলা

নড়াইলের লোহাগড়ায় পুলিশের উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন মিয়া (৪৫) খুনের ঘটনায় তার মা, বাবা, দুই ভাই ও তাদের স্ত্রী এবং বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর তিন ভাইকে আসামি করে মামলা করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) নিহত সালাউদ্দিনের মেয়ে সুমাইয়া শ্রাবনী (২০) বাদী হয়ে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন। নিহতের মা-বাবা-ভাইসহ ৯ জনকে আসামি করা হয়। ইতোমধ্যে পুলিশ বাবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

মামলার আসামিরা হলেন নিহত সালাউদ্দিনের বাবা মান্নান মিয়া, মা মনো বেগম, ভাই জসিম উদ্দিন ও গিয়াস উদ্দিন, দুই ভাইয়ের স্ত্রী ছাবিনা বেগম ও শিউলী বেগম এবং বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর তিন ভাই কামাল, আলাউদ্দিন ও পলাশ।

পুলিশ জানায়, সালাউদ্দিন মাগুরা জেলায় পুলিশের বিশেষ শাখায় (এসবি) উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

মামলার সূত্রে জানা যায়, ছোট ভাই জসিমউদ্দিনের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল সালাউদ্দিনের। এ নিয়ে বিভিন্ন সময়ে সালিশ হয়েও তা মেটেনি। ছুটিতে বাড়ি এসেছিলেন সালাউদ্দিন। সোমবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে সালাউদ্দিনের সঙ্গে জসিমউদ্দিনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিমউদ্দিন।

পরে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুপুরে সেখানের চিকিৎসকা তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, "ইতোমধ্যে বাবা মান্নান মিয়া, ভাই গিয়াস উদ্দিন ও তার স্ত্রী শিউলী বেগম গ্রেপ্তার হয়েছেন। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।"