• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১, ১১:৩২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০২১, ১১:৩৩ পিএম

খাওয়া নিয়ে ঝগড়ার জেরে মাকে হত্যা, ছেলে আটক 

খাওয়া নিয়ে ঝগড়ার জেরে মাকে হত্যা, ছেলে আটক 

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মাকে হত্যার দায়ে যতীন বর্মণ (৩২) নামের এক যুবকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে যতীন বর্মণকে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বড়সিঙ্গিয়া ঝাকুয়া পাড়া গ্রামে। নিহত যাত্রী রাণী (৭৫) একই এলাকার মৃত রমেশ বর্মণের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২ এপ্রিল সকালে যাত্রী রাণীর সঙ্গে তার ছোট ছেলে যতীন বর্মণের বাড়ীতে খাওয়া নিয়ে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে যতীন বশিলা দিয়ে তার মায়ের পায়ে আঘাত করে। তাৎক্ষনিক যতনের বড় ভাই ভবেশ বর্মণসহ প্রতিবেশীরা যাত্রী রাণীকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক ভোলা নাথ পালের কাছে নিয়ে যায়। পল্লী চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও নেয়ার পরামর্শ দেন। পরিবারে আর্থিক অনটনের কারণে হাসপাতালে না থেকে অসুস্থ যাত্রী রাণীকে নিয়ে বাড়ি নিয়ে আসা হয়। এ অবস্থায় মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে সাড়ে ৫টায় মৃত্যুর কোলে ঢলে পড়েন যাত্রী রাণী। 

বিষয়টি এলাকাবাসী থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

রাতে যাত্রী রাণীর বড় ছেলে ভবেশ বর্মণ বাদী হয়ে ছোট ভাই যতীন বর্মণকে আসামি করে আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন জানান, আসামিকে আটক করে বুধবার (২১ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।