• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৩, ২০২১, ০৫:০৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩, ২০২১, ০৫:০৬ পিএম

বিয়ে দেওয়ার কথা শুনে প্রেমিকাকে ছুরিকাঘাতে হত্যা

বিয়ে দেওয়ার কথা শুনে প্রেমিকাকে ছুরিকাঘাতে হত্যা

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। প্রেমিক পালাতক।

উপজেলার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে নবম শ্রেণির ছাত্রী পূজা সরকারকে (১৫) তার প্রেমিক তাঁতশ্রমিক সঞ্জায় সরকার (১৮) ছুরি দিয়ে আঘাতে করলে ঘটনাস্থলেই মারা যায়।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সঞ্জয়ের সঙ্গে পূজার অনেক দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন ধরে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিল। পূজার বিয়ের ব্যাপারে তার বাবা সিদ্ধান্ত নিলে সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ওঠে। এর জের ধরে সোমবার সকালে পূজা তার বাড়ির উঠানে কাজ করার সময় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে আঘাত করতে থাকেন সঞ্জয়। আঘাতের একপর্যায়ে পূজা মাটিতে লুটে পরে। পূজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পূজা মারা যায়। এ সময় সঞ্জয় তার শরীরেও ওই ছুরি দিয়ে আঘাত করে আহত হন এবং দ্রুত পালিয়ে যান।

পূজার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে। পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে মামলা করেছেন।