• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৮, ২০২১, ০৩:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ৮, ২০২১, ০৩:৪৯ পিএম

বরিশালে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

বরিশালে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

বরিশালের বাকেরগঞ্জে সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেছে। এতে চালকের আসনের পাশে থাকা রায়হান (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

শনিবার (৮ মে) সকালে উপজেলার লক্ষ্মীপাশায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন। নিহত রায়হান ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের নুরুল ইসলাম মাস্টারের ছেলে ও স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী। তিনি সম্পর্কে ট্রাকচালকের চাচাতো ভাই।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বিষয়টি নিশ্চিত করে জানান, বরিশাল-কুয়াকাটা মহাসড়কে সিমেন্টবোঝাই ট্রাকটিতে চালকের সঙ্গে তার চাচাতো ভাই রায়হান পটুয়াখালির দিকে যাচ্ছিলেন। পথে লক্ষ্মীপাশা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। চালক, হেলপার আহত হলেও ঘটনাস্থলেই প্রাণ হারায় রায়হান। পুলিশ আহত চালক ও হেলপারকে উদ্ধার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠিয়েছে। নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ শুরু করেছে।