• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ৯, ২০২১, ০৩:০৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২১, ০৩:২৫ পিএম

টিকটক নিয়ে দ্বন্দ্বে স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী

টিকটক নিয়ে দ্বন্দ্বে স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী

বাগেরহাট পৌরসভার দশানী এলাকায় টিকটক ও লাইকি অ্যাপসে আপত্তিকর ছবি পোস্ট করা নিয়ে কলহের জেরে গৃহবধূকে হত্যা করে স্বামী থানায় আত্মসমর্পণ করেছেন।

শনিবার (৮ মে) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। রোববার (৯ মে) দুপুরে বাগেরহাট মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

নিহতের নাম শ্রাবণী আক্তার সুমা (২০)। তার স্বামী আব্দুল্লাহ নাহিন শান্ত (২৫)। সুমা বাগেরহাট শহরের সিংড়াই গ্রামের বাসিন্দা করিম বক্সের মেয়ে। তিনি বাগেরহাট সরকারি পিসি কলেজে ইংরেজি বিভাগে স্নাতক প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। শান্ত ওই এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনাসদস্য গোলাম মোহাম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী বলেন, শান্ত ঢাকার একটি পোশাক ফ্যাক্টরিতে চাকরি করতেন। সম্প্রতি করোনা পরিস্থিতে তার চাকরি চলে গেলে তিনি বাড়িতে ফিরে আসেন। বাড়িতে আসার কিছুদিন পর শান্ত ও সুমার মধ্যে টিকটক করা নিয়ে ঝগড়া হয়। পরে সুমা রাগ করে বাবার বাড়িতে চলে যান। বাড়িতে কেউ না থাকায় শনিবার বিকেলে শান্ত ফোন করে তার স্ত্রীকে বাড়িতে ডেকে নেয়। পরে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় শান্ত তার স্ত্রী সুমাকে মুখে কিলঘুষি দিয়ে ওড়না দিয়ে শ্বাসরোধে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

নিহতের বড় ভাই মো. রাসেল বলেন, “সুমাকে শান্ত হত্যা করবে জানিয়ে আমার বোন আমাকে বিকেল ৫টার দিকে মেসেজ দেয়। কিন্তু মেসেজটি আমি রাতে দেখে ছুটে যাই। গিয়ে দেখি শান্ত আমার বোনকে হত্যা করেছে। আমি আমার বোন হত্যার বিচার চাই।”

বাগেরহাট মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, “আমরা মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। হত্যাকারী আব্দুল্লাহ আল নাইম ওরফে শান্ত আমাদের হেফাজতে রয়েছে। সে হত্যার দায় ও কারণ পুলিশকে জানিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।”