• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ১০, ২০২১, ০৬:০১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১০, ২০২১, ০৬:০১ পিএম

বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু নিয়ে ‘রহস্য’ 

বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু নিয়ে ‘রহস্য’ 

বরিশালে মালিহা ফরিদী সারা (২০) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর ‘রহস্যজনক’ মৃত্যু হয়েছে। শনিবার (৮ মে) রাত দেড়টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে তার মৃত্যু হয়।

সোমবার (১০ মে) বিষয়টি গণমাধ্যমে আসে।

সারা বরিশালের বাকেরগঞ্জ পৌরশহরের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা একেএম ফরিদ আহমদের মেয়ে। তিনি নগরীর কলেজ অ্যাভিনিউ সড়কের ৩ নম্বর লেনের একটি ভবনের ফ্লাটে ভাড়া থাকতেন। ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজের (ইউজিভি) স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, ওই বিশ্ববিদ্যালয় ছাত্রীর সঙ্গে সরকারি বরিশাল কলেজের অনার্সের শিক্ষার্থী ও নগরীর একটি ফোনের শো রুমের এক কর্মচারীর প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। ওই ছেলের বাবা-মায়ের দাবি, তারা শনিবার রাতে সারার বাসায় গিয়ে ওই ছাত্রীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পেয়েছেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা সারাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ওই ছাত্রীর গলায় ফাঁস দেওয়ার কোনো চিহ্ন কিংবা দাগ ছিল না। তার মৃত্যু রহস্যজনক। এ কারণে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে ময়নাতদন্তের জন্য ওই ছাত্রীর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।