• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১২, ২০২১, ০১:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২১, ০১:৩৬ পিএম

দাঁড়িয়ে থাকা গাড়িতে মাইক্রোবাসের ধাক্কা, র‍্যাব সদস্যসহ নিহত ২ 

দাঁড়িয়ে থাকা গাড়িতে মাইক্রোবাসের ধাক্কা, র‍্যাব সদস্যসহ নিহত ২ 

গাজীপুর সদর উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় র‍্যাব-৪ এর সদস্যসহ দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (১২ মে) সকাল আটটার দিকে জয়দেবপুর থানাধীন ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজের গেটের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত র‍্যাব সদস্যের নাম সার্জেন্ট খাইরুল ইসলাম (৩৮) এবং অপরজন অটোচালক লিটন ( ৪০)। লিটন ভবানীপুর সিংদিগীরপাড় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আমির আলীর ছেলে। 

আহতরা হলেন র‍্যাব সদস্য ওয়ারেন্ট অফিসার মো. শরীফ, নায়েক প্রদীপ, সৈনিক আতিক, মাদক মামলার আসামি সুজন ও উপজেলার পিরুজালি গ্রামের মাসুদের ছেলে অটোমোবাইল মিস্ত্রি রিফাত।

প্রত্যক্ষদর্শী মো. মইন উদ্দিন বলেন, “সকালে র‍্যাব-৪ এর সদস্যরা মাইক্রোবাসে (গাড়ি নং: ঢাকা মেট্রো-চ ১১-৭৫১০) একজন মাদকের আসামি নিয়ে শ্রীপুর থানায় যাচ্ছিলেন। পথে ভবানীপুরে গাড়িটির যান্ত্রিকত্রুটি দেখা দেয়। এরপর অটোচালক লিটন র‍্যাবের ত্রুটিপূর্ণ গাড়ি মেরামতের জন্য মিস্ত্রি রিফাতকে খবর দেন। রিফাত এসে গাড়িতে কাজ করছিলেন।

মইন উদ্দিন আরও বলেন, “এমন সময় ময়মনসিংহগামী নোহা মাইক্রোবাসটি (যার নং ঢাকা মেট্রো চ-৫২-০৭১২) র‍্যাবের গাড়িকে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়িটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোচালক লিটন প্রাণ হারায়। চার র‍্যাব সদস্য ও মিস্ত্রি রিফাত গুরুতর আহত হন। পরে আহতদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার একটি হাসপাতালে নেওয়ার পথে র‍্যাব সদস্য সার্জেন্ট খাইরুল মারা যান।”

এ বিষয়ে মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. হাদিউল বলেন, “দুর্ঘটনার খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছাই। নিহত অটোচালকের লাশ উদ্ধার করা হয়েছে। নোহা মাইক্রোবাসটি আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে অটো চালকের লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে। র‍্যাব সদস্যের লাশ তাদের হেফাজতে রয়েছে।”

অপর আহত র‍্যাব সদস্যদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা পাঠানো হয়েছে বলে জানান এসআই।