• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ২৮, ২০২১, ০৮:৫০ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৮, ২০২১, ০৮:৫০ পিএম

ধর্ষণের পর ফিরে যেতে না চাওয়ায় প্রেমিকাকে খুন

ধর্ষণের পর ফিরে যেতে না চাওয়ায় প্রেমিকাকে খুন

প্রেমিকাকে বাসায় ডেকে এনে ধর্ষণের পর বাড়িতে চলে যেতে বলেন প্রেমিক। মেয়েটি যেতে না চাইলে তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর ঘটনা আড়াল করতে মরদেহ বস্তায় ভরে ডোবায় ফেলে দেন। ঘটনার দেড় বছর পর ওই প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ মে) সন্ধ্যায় কক্সবাজার সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ ফয়সাল আহমেদ এসব তথ্য জানান।

ঘটনার মূলহোতা কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামার আনোয়ার হোছাইনের ছেলে চকরিয়া কলেজের ছাত্র ওমর ফারুককে সিলেট থেকে ও তার সহযোগী মোহাম্মদ ইলিয়াসকে পেকুয়া থেকে গ্রেপ্তারের পর হত্যার মূল রহস্য জানতে পারে সিআইডি।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফয়সাল আহমেদ জানান, পেকুয়ার মগনামা ফতেআলী পাড়া এলাকার ওই মেয়েটি শাহা রশিদিয়া আলিম মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ছিলেন। তার সঙ্গে ওমর ফারুকের প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাধে ২০১৯ সালের ২১ নভেম্বর ফারুকের বাসায় যায় মেয়েটি। তাকে ধর্ষণের পর বাড়িতে চলে যেতে বলেন ফারুক। মেয়েটি যেতে না চাইলে তাকে শ্বাসরোধ করে হত্যা করেন ফারুক।

পরে তার মরদেহ ডোবায় ফেলে পালিয়ে যান। এরপর ওই বছরের ২২ নভেম্বর ডোবা থেকে মরদেহ উদ্ধারের পর মামলা করে মেয়েটির বাবা। ওই মামলায় ওমর ফারুকসহ চারজনকে আসামি করা হয়।

মামলাটি তদন্তের দায়িত্ব পায় সিআইডি। গত ২৬ মে প্রধান আসামি ফারুককে গোলাপগঞ্জ থানাধীন ফুলবাড়ি এলাকা থেকে গ্রেফতারের পর ২৮ মে তার সহযোগী ও ফুফাতো বোনের স্বামী মোহাম্মদ ইলিয়াসকে গ্রেফতার করে সিআইডি।

তিনি বলেন, দীর্ঘদিন চেষ্টার পর দুই আসামিকে গ্রেপ্তার করে হত্যার রহস্য উদ্ঘাটন করেছে সিআইডি। এ ঘটনা দেড় বছর আড়ালেই ছিল।