• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৩১, ২০২১, ০৭:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩১, ২০২১, ০৭:৩৬ পিএম

তরুণীকে ধর্ষণের দায়ে সেনা সদস্য গ্রেপ্তার

তরুণীকে ধর্ষণের দায়ে সেনা সদস্য গ্রেপ্তার

সিলেট নগরীর বন্দরবাজারের একটি হোটেলে তরুণীকে ধর্ষণচেষ্টা ও পূর্বে একাধিকবার ধর্ষণের অভিযোগে এস কে রাগীব উদ্দিন নামে সেনাবাহিনীর এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ মে) রাত সাড়ে ৯টার দিকে বন্দরবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওই সেনা সদস্য সুনামগঞ্জের তাহিরপুরের নুনাই এলাকার রইছ উদ্দিনের ছেলে।

জানা যায়, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার এক তরুণীর সাথে ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই সেনা সদস্যের। দীর্ঘদিনের প্রেমের সুবাদে ওই তরুণী রোববার দুপুরে বন্দরবাজারের হোটেল মজলিসে প্রেমিকের সঙ্গে দেখা করতে যান। পরে সন্ধ্যায় ওই তরুণীকে ফের বিয়ের প্রস্তাব দিয়ে ধর্ষণ করতে চাইলে তরুণী রাজি হননি। পরে জোরাজুরির কারণে তরুণী চিৎকার দিলে সেনা সদস্য এস কে রাগীব পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে কোতোয়ালি থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই মোস্তাফিজের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে রাগীবকে আটক করে।

সিলেট মহানগর পুলিশের কোতায়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, “বন্দরবাজারে হোটেল মজলিসে এক তরুণীকে ধর্ষণচেষ্টা ও পূর্বে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। সেই মামলায় এস কে রাগীবকে একমাত্র আসামি করা হয়েছে। আর ওই তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।”