• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৬, ২০২১, ০২:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৬, ২০২১, ০২:২৪ পিএম

‘উত্তরাঞ্চলের কেউ যেন দক্ষিণের জেলায় প্রবেশ করতে না পারে’

‘উত্তরাঞ্চলের কেউ যেন দক্ষিণের জেলায় প্রবেশ করতে না পারে’

করোনার ভারতীয় ধরন যাতে বাংলাদেশে ছড়িয়ে না পড়ে এ জন্য উত্তরাঞ্চলের কাউকে দক্ষিণাঞ্চলের জেলায় প্রবেশ করতে দেওয়া যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

রোববার (৬ জুন) বেলা ১২টায় ঝালকাঠির পৌর ভূমি অফিসের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

শহরের বারোচালা এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। এতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন আওয়ামী লীগের এ বর্ষীয়ান নেতা।

আমির হোসেন আমু বলেন, “দেশের সীমান্তবর্তী এলাকায় করোনার ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত হচ্ছে মানুষ। তাই সবাইকে সচেতন থাকতে হবে। যারা টিকা নেননি, অল্প সময়ের মধ্যে করোনা প্রতিরোধের টিকা নিয়ে নেবেন। সীমান্তবর্তী এলাকার কোনো মানুষকে ঝালকাঠি জেলায় প্রবেশ করতে দেবেন না। প্রশাসনের কর্মকর্তারা এ বিষয়ে পদক্ষেপ নেবেন।” 

সাবেক শিল্পমন্ত্রী আরো বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ঝালকাঠিতেও উন্নয়ন কাজ চলমান রয়েছে।”

৬৭ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে মেসার্স মনির এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান পৌর ভূমি অফিসের নির্মাণ কাজ শুরু করে। কাজটি বাস্তবায়ন করছে এলজিইডি বিভাগ। পরে নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন জেলা প্রশাসক মো. জোহর আলী।