• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৩:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২১, ০৩:১৭ পিএম

স্ত্রীকে ফিরে পেতে শ্যালিকাকে অপহরণ

স্ত্রীকে ফিরে পেতে শ্যালিকাকে অপহরণ

পারিবারিক কলহের জেরে সম্পর্ক ছেদ করে বাবার বাড়ি চলে যায় স্ত্রী। সেই স্ত্রীকে ফিরে পেতে ৫ বছরের শ্যালিকা তাহমিনাকে অপহরণ করেন বিল্লাল হোসেন (৩০)। পরে পুলিশের অভিযানে উদ্ধার হয় অপহৃত তাহমিনা ও গ্রেপ্তার হন বিল্লাল।

সোমবার (১৪ জুন) রাতে কুমিল্লার হোমনা থেকে বিল্লালকে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন রাতে অপহৃত শিশুর বাবা বাবা মো. হোসেন বিল্লালের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অপহরণের মামলা করেন। এর আগে শনিবার (১২  জুন) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাহমিনাকে অপহরণ করে বিল্লাল।

গ্রেপ্তার বিল্লাল কুমিল্লার মেঘনা থানার বালুরচর গ্রামের খোকন মিয়ার ছেলে।

অপহৃত শিশুর মা কানন বিবি জানান, এক বছর আগে তার বড় মেয়ে তানিয়ার সঙ্গে প্রেম করে বিয়ে হয় বিল্লালের। পরে তারা কুমিল্লায় বিল্লালের নিজ বাড়িতে সংসার শুরু করে। কিছুদিন যেতেই তাদের মধ্যে কলহ সৃষ্টি হয় এবং বিল্লাল নানা কারণে প্রায়ই তানিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। তানিয়া নির্যাতন সহ্য করতে না পেরে বাবার বাড়ি ফিরে আসে এবং স্বামীকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেয়। এতেই ক্ষিপ্ত হয়ে বিল্লাল শিশু শ্যালিকাকে অপহরণ করে এবং তার স্ত্রী তানিয়াকে ফেরত চায়। নয়তো অপহৃত শিশু তাহমিনাকে হত্যার হুমকি দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল আলম জানান, অপহরণকারীকে কুমিল্লার মেঘনা থানাধীন তার এক নিকটাত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে শিশুটিকে ঢাকার মানিকনগর এলাকা থেকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। গ্রেপ্তার আসামির পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।