• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৮, ২০২১, ০৯:১৩ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০২১, ০৯:১৩ এএম

শিশুকে ধর্ষণচেষ্টা, বাবাকে মারধর 

শিশুকে ধর্ষণচেষ্টা, বাবাকে মারধর 

ঢাকা: প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনা ধামাচাপা দিতে ভুক্তভোগীর বাবাকে মারধর করেছেন আমান নামের এক স্থানীয় মাতবর। এ ঘটনায় সাভার থানায় অভিযোগ দিলে রাতেই অভিযুক্ত আবুল হোসেনকে (৫০) আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে সাভারের উলাইল এলাকার ডিপজল মার্কেটে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে প্রতিবন্ধী ও শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ ঘটনায় শিশুর বাবা বিচার চান। ঘটনার দিন রাতেই আমান নামের ওই মাতবর সালিসের নামে ভুক্তভোগীর বাবা ও অভিযুক্তকে মারধর করে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

অভিযুক্ত ধর্ষণচেষ্টাকারী আবুল হোসেন ওই এলাকার তেতু মিয়ার ছেলে। তিনি উলাইলের ডিপজল মার্কেটে মসলার ব্যবসা করতেন। আর স্থানীয় মাতবর আমানের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করে জানান, তার প্রতিবন্ধী ৭ বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা করে আবুল হোসেন। এ ঘটনায় আমি বিচার চাই। পরে সালিসের নামে দলীয় নেতা আমান আমাকে মারধর করেন। তবে অভিযুক্ত আবুলকেও মারধর করেছেন মাতবর আমান। এ জন্য আমি থানায় অভিযোগ করলে প্রধান অভিযুক্ত আবুলকে আটক করেছে সাভার থানার পুলিশ।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রশিদ জানান, অভিযোগ পাওয়ামাত্র অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। একই সঙ্গে মামলা হয়েছে।

জাগরণ/এমআর