• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০১৯, ০৫:৫৬ পিএম

ময়মনসিংহে ভাইয়ের হাতে ভাই খুন

ময়মনসিংহে ভাইয়ের হাতে ভাই খুন

 

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ছোট ভাইয়ের হাতে রব্বানী (২২) নামে এক বড় ভাই নিহত হয়েছেন।

রোববার (২০ জানুয়ারি) দুপুরে রাব্বানীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে ফুলবাড়িয়া থানা পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে পাওয়ার টিলারের (ট্রাক্টর) ব্যবসায়িক হিসাব নিয়ে উপজেলার বালিয়ান গ্রামের আ. কাদেরের দুই ছেলে আখের ও রব্বানীর মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে ছোট ভাই আখের পাওয়ার টিলারের হ্যান্ডেল দিয়ে বড় ভাই রব্বানীর মাথায় আঘাত করে। এতে রব্বানী রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিলে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠান।

বালিয়ান ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান বলেন, গুরুতর অবস্থায় রব্বানীকে ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পরিবারের লোকজন সেখানে না নিয়ে বাড়িতে নিয়ে আসেন। রাতে গুরুতর আহত রাব্বানীর অবস্থা আরো খারাপ হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।
এ ঘটনা ফুলবাড়িয়া থানা পুলিশ জানতে পেরে রোববার দুপুরে রাব্বানীর লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ছেলে হত্যার ঘটনায় রোববার মা রেজিয়া খাতুন বাদী হয়ে ছোট ছেলের বিরুদ্ধে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত তারিকুজ্জামান তারিক বলেন, ঘটনাস্থলে গিয়ে জানতে পারি আঘাতে রাব্বানীর মৃত্যু হয়েছে । পরে লাশ ময়না তদন্তের জন্য মচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এসসি/