• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৯, ০১:১৮ পিএম

রাজধানীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক 

রাজধানীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক 
প্রতীকী - ছবি

 

রাজধানীর গেন্ডারিয়া ও দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৮ হাজার ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান,রোববার (২০ জানুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমারান হোসেনের নেতৃতে রাজধানীর গেন্ডারিয়া ও দক্ষিণ কেরানীগঞ্জে ২টি টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। 

এসময় গেন্ডারিয়া থানাধীন ১১০/শরৎচন্দ্রগুপ্ত লেনে অভিযান পরিচালনা করে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ২টি মোবাইল এবং ১ লাখ ২৩ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী মো. রুবেল (২৮) ও আহেম্মেদ জায়েদ বীন বাশার ওরফে জিমিকে গ্রেফতার করে।

অপর একটি অভিযানে কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা শুভাঢ্যা পূর্ব পাড়া আজিজ ম্যানসনের ৪র্থ তলার উত্তর পাশে ফ্লাট থেকে ২ হাজার ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মোছা মুর্শিদা বেগম ওরফে রুনা (৩৫)কে আটক করে।

তিনি জানান, রুনা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। প্রতিনিয়ত কক্সবাজার হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। 

এ দুটি ঘটনায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরআর /বিএস