• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৯, ২০২১, ০৪:৪০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৯, ২০২১, ০৪:৪০ পিএম

সাতক্ষীরায় র‌্যাবের ওপর হামলা, গ্রেফতার ইউপি চেয়ারম্যান

সাতক্ষীরায় র‌্যাবের ওপর হামলা, গ্রেফতার ইউপি চেয়ারম্যান

মাদক উদ্ধার অভিযানে যাওয়া র‌্যাব সদস্যদের ওপর দুই দফায় চোরাচালানীদের হামলা এবং তাদের মারপিট করে ঘরে আটকে রাখার ঘটনায় সাতক্ষীরা শ্যামনগর থানায় একটি মামলা হয়েছে। রোববার রাতে সাতক্ষীরার শ্যামনগর থানায় এই মামলাটি করেন র‌্যাবের সাব ইন্সপেক্টর এলাহী মিয়া। একই ঘটনায় তিনি আরও একটি মামলা করেছেন দেবহাটা থানায়।

প্রথম মামলায় আসামী করা হয়েছে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুনকে। এই মামলায় আরও আসামী করা হয়েছে আলমগীর, হযরত, প্রদীপ বর্মন, মুজিবুর সহ আরও ৭ জনকে। এছাড়া অজ্ঞাতনামা আরও ৪০-৫০ জনকে আসামী করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ নাজমুল হুদা জানান, শনিবার রাতে শ্যামনগর উপজেলার কৈখালিতে র‌্যাব সদস্যরা রাতে মাদক জব্দ করতে গেলে চোরাচালানীরা তাদের ওপর হামলা করে মারপিট করে একটি ঘরে র‌্যাব সদস্য বিশ্বজিত ও আসলানকে আটকে রাখে। একইসময় তারা র‌্যাবের ৫-৬ জন সোর্সকেও বেধড়ক মারপিট করে আহত করে। তাদের সাথে থাকা প্রাইভেটকার ও কয়েকটি মোটরসাইকেলও ভাংচুর করে। খবর পেয়ে র‌্যাবের কয়েকজন সদস্য কৈখালিতে গিয়ে তাদের উদ্ধার করে।

রাত ১০টার দিকে এই ঘটনার পর রমজাননগর ইউনিয়নের ব্রীজের ধারে উদ্ধার হওয়া র‌্যাব সদস্যরা পৌছালে তাদের ওপর আবারও হামলা করে চোরাকারবারীরা। পরে অতিরিক্ত র‌্যাব সদস্য যেয়ে তাদেরকে উদ্ধার করে নিয়ে আসে। ওসি জানান, এ ঘটনায় রমজাননগর ইউপি চেয়ারম্যান আল মামুন নেতৃত্ব দিয়েছেন বলে মামলায় উল্লেখ করা হয়। আল মামুনকে আটক করে শ্যামনগর থানায় সোপর্দ করেছে র‌্যাব। অপরদিকে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, দেবহাটা থানায় আরও একটি মামলা হয়েছে।