• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: জুলাই ২৭, ২০২১, ০১:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৭, ২০২১, ০৭:৪২ এএম

মুসলিম মেয়ে ও হিন্দু ছেলে আপত্তিকর অবস্থায় আটক 

মুসলিম মেয়ে ও হিন্দু ছেলে আপত্তিকর অবস্থায় আটক 

সাতক্ষীরা কলারোয়ার ব্রজবাকসাতে মুসলিম মেয়ের ঘর থেকে আপত্তিকর অবস্থায় চয়ন পোদ্দার নামের এক যুবককে আটক করেছে এলাকাবাসী। 

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা মাঠপাড়া এলাকার আব্দুস সাত্তারের বাড়িতে ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করে জানিয়েছেন সংরক্ষিত ব্রজবাকস্ মহিলা  ইউপি সদস্য নাসিমা খাতুন। আটক হওয়া যুবক উপজেলা পৌরসদরের তুলসীডাঙ্গা গ্রামের অরবিন্দ পোদ্দারের ছেলে চয়ন পোদ্দার৷

ব্রজবাকসা মহিলা ইউপি সদস্য নাসিমা খাতুন জানান, রাতে আব্দুস ছাত্তারের বড় মেয়ের খুকু’র ঘরে অন্য ধর্মের চয়ন পোদ্দার নামের এক যুবককে আটক করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এতে বিক্ষুব্ধ অবস্থা বিরাজ করছে মেয়ের পরিবার ও এলাকাতে। এমনকি অন্য ধর্মের ছেলের সাথে এমন দুঃখজনক ঘটনার জন্য মেয়ের বাবা – মা মেয়েকে মেনে নিবেন না বলে জানিয়েছেন। ইউপি সদস্য সাত্তার সরদার বলেন, অত্যন্ত দুঃখজনক ঘটনা এটা। এমন ঘটনার সিদ্ধান্ত দেওয়ার মত ক্ষমতা আমাদের নেই। দুই ধর্মের ছেলে ও মেয়ে উভয়কে ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তার নিকট হস্তান্তর করা হবে। 

প্রতিবেশী রেজাউল ইসলাম বলেন, মেয়ের বাবা- মা আত্মীয় স্বজনের বাড়িতে বেড়াতে গিয়েছিল। রাতে মেয়ের ঘর থেকে আপত্তিকর চেচামেচির শব্দ শুনে প্রতিবেশী লোকজন এগিয়ে গেলে ঘরে তালা মেরে মেয়ে খারাপ ব্যবহার করে। পরে গভীর রাতে মেয়ের চাচা ও মহিলাদের সমন্বয়ে ঘরের তালা খুলে মেয়ের কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় ঐ হিন্দু ছেলে ও মুসলিম মেয়েকে আটক করে রাখা হয়। এমন ঘটার জন্য জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন স্থানীয়রা। 
 
কলারোয়া থানার এসআই রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেমের সম্পর্ককে ঘিরে এমন ঘটনা ঘটেছে। ছেলে ও মেয়ে উভয়কে কলারোয়া থানা হেফাজতে নেওয়া হচ্ছে। পরিবারের সদস্য, স্থানীয় জনপ্রতিনিধির সাথে কথা বলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। 

জাগরণ/এমআর