• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ০৪:২১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩১, ২০২১, ১০:২১ এএম

গাইবান্ধায় পুলিশের মহতি উদ্যোগ

গাইবান্ধায় পুলিশের মহতি উদ্যোগ

গাইবান্ধায় করোনা রোগীদের জন্য ১২টি অক্সিজেন সিলিন্ডার এবং দুটি অ্যাম্বুলেন্স দিয়েছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

শনিবার (৩১ জুলাই) সকাল ১১ টার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ফ্রি অক্সিজেন সিলিন্ডার ও অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ সময় গাইবান্ধা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহরী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার মো. আবু খায়ের, এএসপি প্রবেশনাল সোহেল রানা, গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, গাইবান্ধা পুলিশ লাইন্স মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ডা. রুবেল সহ পুলিশের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, গাইবান্ধার সাত উপজেলায় কেউ যদি করোনায় সংক্রমিত হয় বা করোনা জটিলতায় ভোগেন তাহলে আমাদের দেয়া হটলাইন (০১৩২০১৩৩২৯৯) নাম্বারে যোগাযোগ করবেন। আমরা সাথে সাথেই অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে সেবা দিয়ে যাবো। সেই সাথে গাইবান্ধায় অনেকগুলো ভলান্টিয়ার অর্গানাইজেশন রয়েছে তারা একটু যোগাযোগ করলে তাদেরকে এ টিমে সংযোগ করব। তাহলে আমাদের সার্ভিসগুলো দিতে সুবিধা হবে।

জাগরণ/এমআর