• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ১২:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০২১, ০৬:৪৯ এএম

নিজের মেয়েকে ধর্ষণ করলো বাবা

নিজের মেয়েকে ধর্ষণ করলো বাবা

মোংলা প্রতিনিধি

নিজের মেয়েকে ধর্ষণ করেছেন এক লম্পট বৃদ্ধ বাবা। এ ঘটনায় বাবা আব্দুল হক হাওলাদারকে (৭০) গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে পুলিশ। 

সোমবার (০২ আগস্ট) সকালে তাকে জেলে পাঠানো হয়। এর আগে এদিন দিবাগত রাত সাড়ে ১২ টায় তার বিরুদ্ধে ধর্ষণের শিকার মেয়ে বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। মোংলা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। 

ওসি বলেন, পৌর শহরের মোর্শেদ সড়কে নুরুন্নাহার রোমানার বাড়িতে আব্দুল হক হাওলাদার তার মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। মেয়ের স্বামী আসাদ শেখ খুলনায় দিন মজুরি কাজ করেন। গত ৩০ জুলাই রাত সাড়ে ১২ টায় স্বামীর অনুপস্থিতে তার বাবা আব্দুল হক হাওলাদার রুমে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরের দিন রাতে আবারও একই ঘটনা ঘটাতে গেলে মেয়ে চিৎকার করলে বৃদ্ধ বাবা তার নিজ রুমে চলে যান। 

পরে মানসিক যন্ত্রণায় এ ঘটনা তাদের বাড়িওয়ালা নুরুন্নাহারকে জানালে ধর্ষণের শিকার মেয়েকে নিয়ে থানায় আসে নুরুন্নাহার। পরে বিস্তারিত শুনে এ ঘটনায় বাবা আব্দুল হক হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২ আগস্ট দিবাগত রাত সাড়ে ১২ ধর্ষণ মামলা নেয় পুলিশ। এরপর এদিন রাতেই শহরের সেই সিগনাল টাওয়ার এালাকার তার এক আত্নীয়ের বাসা থেকে ধর্ষককে পুলিশ আটক করে। পরে সোমবার সকালে আদালতের মাধ্যমে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয় তাকে। 

ধর্ষণের শিকার মেয়ে পাঁচ সন্তানের জননী। তার গ্রামের বাড়ি বাগেরহাটের শরনখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামে বলে জানা গেছে। 

জাগরণ/এমআর