• ঢাকা
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০১:০০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০২১, ০৭:০০ এএম

বরিশালে আরও ৩ টিকাদান কেন্দ্র চালু 

বরিশালে আরও ৩ টিকাদান কেন্দ্র চালু 

করোনা টিকার কার্যক্রমকে আরও জোরদার করার লক্ষ্যে বরিশাল নগরীতে নতুন আরও তিনটি কেন্দ্র চালু করা হয়েছে। নারীদের জন্য নগরীর সাংবাদিক মাইনুল হাসান সড়কের (আগরপুর রোড) সরকারি মহিলা কলেজে নতুন একটি কেন্দ্র খোলা হয়েছে। নতুন করে চালু হওয়া নগরীর অপর দুটি কেন্দ্র হচ্ছে-বাংলা বাজার এলাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও রূপাতলী এলাকার গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল।  

এছাড়া বিসিসি'র অ্যানেক্স ভবনের বুথটি স্থানান্তর করে নগরীর ৯ নম্বর ওয়ার্ডস্থ গির্জ্জা মহল্লা সড়কের আছমত আলী খান ইনস্টিটিউশনে (একে স্কুল) নেওয়া হয়েছে। এর আগে গত ৩১ জুলাই থেকে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ৩০টি ওয়ার্ডে ৩০টি বুথের মাধ্যমে করোনা টিকা দেওয়া কার্যক্রম শুরু হয়। 

সুরক্ষা অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করে এসএমএসে উল্লেখিত তারিখে নিকটবর্তী যেকোনো কেন্দ্রে গিয়ে টিকা গ্রহণের জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন বিসিসির মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি জানান, গণতন্ত্রের মানসকন্যা, মানবতার মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব মানুষের সুরক্ষার কথা চিন্তা করে টিকা দেওয়া কর্মসূচি অব্যাহত রেখেছেন। এখন আমাদের উচিত হবে তার নির্দেশনা মেনে টিকা গ্রহণের পাশাপাশি স্বাস্থবিধি মেনে চলা।

জাগরণ/এমআর