• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৭:০৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০২১, ০৭:০৯ পিএম

১৫ আগষ্ট উপলক্ষে কর্মসূচি

‘সেভ দ্য হাঙ্গার পিপলস’র উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ

‘সেভ দ্য হাঙ্গার পিপলস’র উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ

চট্টগ্রাম ব্যুরো
নিকটস্থ কেন্দ্রে গিয়ে টিকা গ্রহনের আহবান জানিয়েছেন আ জ ম নাছির উদ্দীন তিনি চট্টগ্রাম মহানগরবাসীকে নিকটস্থ কেন্দ্রে গিয়ে করোনার টিকা গ্রহণের আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ ৪ আগষ্ট দুপুরে চট্টগ্রাম রেল স্টেশন চত্বরে সামাজিক সংগঠন ‘সেভ দ্য হাঙ্গার পিপলস’ আয়োজিত গরীব দুঃখীদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান। 

তিনি বলেন, সরকারের দূরদর্শী কূটনৈতিক তৎপরতার কারণে বাংলাদেশে বিভিন্ন দেশ থেকে করোনার ভ্যাকসিন আসছে। আজ করোনা ভ্যাকসিনের সংকট নেই। ১৮ বছর বয়সের উর্ধের সকল জনসাধারণকে টিকার আওতায় আনতে সরকার বদ্ধ পরিকর। এই লক্ষ্যে বিভিন্ন হাসপাতালসহ নগরীর তৃণমূল পর্যায়ের  স্বাস্থ্য সেবা কেন্দ্রেও টিকাদান কর্মসূচি বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এক্ষেত্রে নাগরিকদের শুধুমাত্র টিকা প্রাপ্তির নিবন্ধন কার্ড,জাতীয় পরিচয়পত্র প্রয়োজন হচ্ছে। নিকটস্থ স্বাস্থ্য সেবা কেন্দ্রে গিয়ে সংশ্লিষ্টদের কাছে এই দুটি কার্ড দাখিল করলেই প্রত্যেকে করোনার টিকা গ্রহণ করতে পারবেন। টিকা প্রাপ্তির ক্ষেত্রে এমন সহজলভ্যতা একমাত্র সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নিরলস শ্রমের কারণেই সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সহসভাপতি শফর আলী। মহিলা শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান চৌধুরীর সভাপতিত্ব ও সেভ দ্য পিপল’র মহাসচিব মো. সোহেল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর শৈবাল দাশ সুমন,মানবাধিকার কমিশন সহসভাপতি আবদুর নূর, চট্টগ্রাম বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক ডা.সজীব তালুকদার,কোস্ট বাংলাদেশ সভাপতি আবদুল মান্নান, শ্রমিক নেতা মোরশেদ আলম, ক্রীড়া সংগঠক মো. সোহেল রানা, যুবলীগ নেতা মনির হোসেন মানিক,দিদারুল আলম সাগর,ইব্রাহিম মুন্সী, জিসান আহম্মেদ মেরাজ প্রমুখ বক্তব্য রাখেন।

জাগরণ/এসকে