• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৯, ০৮:৩২ পিএম

হবিগঞ্জে আগুনে ঝলসে গেছে গৃহবধূর শরীর

হবিগঞ্জে আগুনে ঝলসে গেছে গৃহবধূর শরীর

 

হবিগঞ্জের বাহুবলে রান্না করতে গিয়ে আগুনে ঝলসে গেছে এক গৃহবধূর শরীর। বুধবার (২৩ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার মানিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আগুনে ঝলসে যাওয়া গৃহবধূর নাম রাশেদা খাতুন (২৫)। তিনি ওই গ্রামের আলফু মিয়ার স্ত্রী। আহত অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

আহত রাশেদা জানান, দুপুরের রান্না করার সময় অবাসধানতাবশত তার কাপড়ে আগুন লেগে যায়। পরে মুহূর্তের মধ্যে তার সারা শরীরে ছড়িয়ে পড়ে। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন রায় জানান, ওই গৃহবধূর শরীরের অনেকাংশ পুড়ে গেছে। তাই হাসপাতালে পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা না থাকায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এদিকে, আগুনে পুড়ে যাওয়া গৃহবধূর আর্থিক অবস্থা ভাল না হওয়ায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের সমাজসেবা কর্মকর্তা মোছা. জাহানারা পারভিন ও মো. ইমতিয়াজ তুহিন তাৎক্ষণিকভাবে তাকে আর্থিক অনুদান প্রদান করেন। 

এনএ