• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০২:০৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০২১, ০২:০৩ পিএম

বিনোদনের নতুন মাত্রা যোগ করবে শেখ রাসেল শিশুপার্ক

বিনোদনের নতুন মাত্রা যোগ করবে শেখ রাসেল শিশুপার্ক

রাজশাহী মহানগরীর ১৯নং ওয়ার্ডের ছোটবন গ্রামে চার কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় শেখ রাসেল শিশুপার্ক। দ্রুত গতিতে এগিয়ে চলেছে শিশুপার্কটির উন্নয়ন কাজ। রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে শেখ রাসেল শিশুপার্কের দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে সাজাতে ডিজাইন তৈরি করা হয়েছে। 

সিটি কর্পোরেশনের ডিজাইন অনুযায়ী ঠিকাদারী প্রতিষ্ঠান সেই কাজ বাস্তবায়ন করছে। শেখ রাসেল শিশুপার্কে থাকবে উন্নতমানের নিরাপত্তা ব্যবস্থাসহ আধুনিক প্রবেশ গেট, ওয়াটার বডি, দৃষ্টিনন্দন ব্রিজ, মুক্তমঞ্চ, সবুজায়ন, কৃত্রিম টিলা, শিশুদের জন্য বিভিন্ন রাইড, চলাচলের জন্য রাস্তা, পাবলিক টয়লেট সহ আধুনিক সুযোগ-সুবিধা। উন্নয়ন কাজ শেষ হলে শেখ রাসেল শিশু পার্কটি হবে শিশুসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের অন্যতম বিনোদন কেন্দ্র।

সাম্প্রতি পার্কটির উন্নয়ন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় উন্নয়ন কাজ ঘুরে দেখার পাশাপাশি কাজের অগ্রগতি সহ সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন সিটি মেয়র। এরপর ১৯নং ওয়ার্ডের একটি ড্রেনের কাজ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এ্যাডভাইজার মো. আশরাফুল হক, উপ-সহকারী প্রকৌশলী শাবাব আহম্মেদ, আরএস শাওন, চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জাগরণ/এমআর