• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৭:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৭:৪৯ পিএম

বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন (অব) তাজ

বঙ্গবন্ধুর হাত ধরে দেশের ক্রীড়াঙ্গণের উন্নয়ন হয়েছে

বঙ্গবন্ধুর হাত ধরে দেশের ক্রীড়াঙ্গণের উন্নয়ন হয়েছে
ছবি- দৈনিক জাগরণ

বাঞ্ছারামপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু এদেশে খেলাধুলার মান উন্নয়নে অবকাঠামোর ব্যপক উন্নয়ন করেছিলেন, তিনি একজন সফল ক্রীড়া সংগঠক ছিলেন। নারী ফুটবলের জাগরণ সৃষ্টি হয়েছে দেশে, মাননীয় প্রধানমন্ত্রী নারীদের ক্রীড়া অঙ্গনে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে কাজ করছে, নারী ফুটবলার একদিন বিশ্ব জয় করবে এমনই স্বপ্ন দেখছি আমরা। নারী ফুটবলকে বিশ্বের দরবারে বাংলাদেশকে উপস্থাপন করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে দেশের মানুষর ঘরে খাবার পৌছে দিয়েছেন। দেশের খেলাধুলার  মানউন্নয়ন ও খেলোয়াড়দের নানাভাবে সহোযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। যখনই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকে তখন দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে থাকে, একটি মানুষ না খেয়ে থাকতে হয়না।

গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে ৩০জন নারী ফুটবলারকে ব্রাহ্মনবাড়িয়া জেলা প্রশাসক ও বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম এসব কথা বলেন।  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা (অনূর্ধ্ব -১৭)গোল্ডকাপ টুর্নামেন্টে বিভাগীয় পর্যায়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিনিধিত্বকারী ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম ফুটবল ক্লাবের নারী ফুটবলারদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা সদরের ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আমির,জেলা পরিষদের সদস্য সনি আক্তার সুচী, পৌর মেয়র তফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ রহমান জনি প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং খেলোয়ারদের অভিভাবকবৃন্দ। প্রত্যেক খেলোয়ারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা ও উপহারসামগ্রী প্রদান করা হয়।

এসকে