• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৫:৩২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৭, ২০২১, ০৫:৩২ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় বরযাত্রীকে টক দই দেয়ায় কনের বাবাকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় বরযাত্রীকে টক দই দেয়ায় কনের বাবাকে হত্যার অভিযোগ
কনের বাবা নিহত ইকবাল হোসেনের মরদেহের পাশে স্বজনদের আহাজারি। ছবি- জাগরণ।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বরযাত্রীকে পরিবেশন করা দই টক হওয়ায় কনের বাবা ইকবাল হোসেনকে (৫০) মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত ইকবাল হোসেন গনকমুড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। নিহতের স্বজনদের অভিযোগ, মঙ্গলবার দুপুরে ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ার বিয়ের দিন ধার্য ছিল। বরযাত্রী আসতে দেরি হওয়ায় কনের বাবা তাদের খাবার আলাদা করে রাখেন। বরযাত্রী আসার পর তাদের খাবার পরিবেশন করা হয়।

এসময় খাবারের টেবিলে বসা দুইজন বরযাত্রী দই টক হয়ে গেছে বলে অভিযোগ করেন। এনিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিয়ে বাড়িতে থাকা মুরুব্বিদের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করা হয়। ঘটনার পরদিন বুধবার রাত ১০টার দিকে স্থানীয় বাজারে চা খেতে যান মেয়ের বাবা ইকবাল হোসেন। সেখানে পাশের গ্রামের বরপক্ষের ৫/৭ জন যুবকের সঙ্গে একই বিষয় নিয়ে পুণরায় কথাকাটাকাটি হয় তার। এক পর্যায়ে বর পক্ষের লোকজন ইকবাল হোসেনকে মারধর করে। এতে অসুস্থ হয়ে গেলে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূইয়া জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে । এ ব্যাপারে ১৭ জনকে আসামী করে ১টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

 

জাগরণ/এসকেএইচ