• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১, ০৩:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০২১, ০৯:৫৪ এএম

তাস খেলতে ডেকে নিয়ে মৎস্যজীবীকে পিটিয়ে হত্যা

তাস খেলতে ডেকে নিয়ে মৎস্যজীবীকে পিটিয়ে হত্যা
ছবি- জাগরণ।

লক্ষ্মীপুরে তাস খেলার জন্য ডেকে নিয়ে শরিফ ব্যাপারী (৩৫) নামের এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) ভোরে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহত শরীফ সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের পশ্চিম চর রমনীমোহন গ্রামের আবদুল ব্যাপারীর ছেলে। তিনি মেঘনা নদীতে মাছ শিকার করতেন।

নিহতের বাবা আবদুল ব্যাপারীর অভিযোগ বলেন, স্থানীয় নাছির মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, আলমগীর মোল্লা, কাশেম ছৈয়াল ও হরত আলী মাঝিরা তার ছেলেকে পরিকল্পিতভাবে পিটিয়ে মেরে ফেলেছে। তিনি এ হত্যার বিচার চান। 

তার ভাষ্যমতে, তার ছেলের কাছে ৫০ হাজার টাকা ছিল। ওই পাঁচজন তার ওই টাকা আত্মসাতের জন্য সোমবার সন্ধ্যায় মজুচৌধুরীর হাট থেকে তার ছেলেকে স্থানীয় সবুজের চায়ের দোকানের সামনে তাস খেলার জন্য ডেকে নিয়ে যায়। সেখানে কথা-কাটাকাটির এক পর্যায়ে তারা শরীফকে মারধর করে। এ সময় অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। অবস্থার অবনতি হলে ভোরে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, তাস খেলাকে কেন্দ্র করে এক জেলেকে মারধর করা হয়েছে বলে শুনেছি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

জাগরণ/এসকেএইচ