• ঢাকা
  • বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১, ০৬:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২০, ২০২১, ১২:৪৭ পিএম

পানির পাম্পে টানা তারে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল বৃদ্ধের

পানির পাম্পে টানা তারে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল বৃদ্ধের
বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত আব্দুল হামিদ হাজী। (ছবি- জাগরণ।

জমিতে পানি দেয়ার জন্য বসানো হয় পাম্প। আর সেই পাম্পে ঝুলন্ত অবস্থায় তার টেনে সংযোগ দেয়া হয় বিদ্যুতের। কিন্তু পানি দেয়ার মৌসুম শেষ হলেও ঝুলন্ত এই ঝুকিপূর্ণ তারে বিদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন হয়নি। আর সেই ঝুলন্ত তারেই স্পৃষ্ঠ হয়ে প্রাণ গেলো আব্দুল হামিদ হাজী (৫২) নামে এক বৃদ্ধের।

স্থানীয় পাটুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফরানুল হক ভূঁইয়া জামান ঘটনার  সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের ভাবলা নতুন বাজারের পাশে অবস্থিত ভাবলা লিটল স্টার কিন্ডারগার্টেনের পিছনে একটি সেচ পাম্পে ঝুলন্ত অবস্থায় তার দিয়ে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল হামিদ হাজী (৫২) মারা যান।

মৃত আব্দুল হামিদ হাজীর পারিবারিক সুত্রে জানা যায়, তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি গত মঙ্গলবার (১৯ অক্টোবর) সারাদিন বিভিন্ন মাঠ ও বিলের পাশ থেকে ঘাস কেটে নতুন বাজারে নিয়ে বিক্রি করেন। সর্বশেষ বিকাল থেকে তাকে আর কোথাও দেখা যায়নি।

আজ বুধবার (২০ অক্টোবর) সকালে এক কৃষক তার ক্ষেতে গিয়ে বৈদ্যুতিক তারে সংযুক্ত অবস্থায় আব্দুল হামিদ হাজীর মরদেহ দেখতে পেয়ে আশপাশের লোকজনদের খবর দেন। পরে আশপাশের লোকজন বেলাবো থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিদ্যুতের তারে সংযুক্ত অবস্থায় মরদেহটি দেখতে পায়। খবর পেয়ে বেলাবো থানার এস আই রুহুল আমিনের নেতৃত্বে ঘটনাস্থলে পৌছে মৃত আব্দুল হামিদ হাজীর দুই ছেলের সম্মতিতে ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য অনুমতি দেয়া হয়।

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত আব্দুল হামিদ হাজী জেলার উপজেলা পাটুলী ইউনিয়নের ভাবলা গ্রামের মৃত আব্দুল হাকিম হাজীর ছেলে।

স্থানীয় পাটুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফরানুল হক ভূঁইয়া জামান, স্থানীয় ওয়ার্ড বাদল আফ্রাদ, সংরক্ষিত নারী সদস্য রাশিদা বেগম, সাবেক চেয়ারম্যান মতিউর রহমান সহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। 

 

জাগরণ/এসকেএইচ