• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০৪:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৬, ২০২১, ১০:৪৪ এএম

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খেলোয়াড় ও কোচদের সংবর্ধনা

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খেলোয়াড় ও কোচদের সংবর্ধনা
ছবি- জাগরণ।

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ অংশগ্রহণকারী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খেলোয়াড় ও কোচদের সংবর্ধনা ও সাংস্কতিক সন্ধা অনুষ্ঠিত হয়।

আনসার ও ভিডিপি একাডেমির এয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

তিনি বলেছেন, ৩১ সালে বাংলাদেশে ক্রিকেট বিশ্বকাপ আয়োজন উপলক্ষে বেশ কিছু নতুন স্টেডিয়াম নির্মাণ ও বিদ্যমান স্টেডিয়ামগুলো আধুনিকায়ন করার পরিকল্পনা রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ইতোমধ্যেই ১৮৬ উপজেলায় মিনি স্টেডিয়াম প্রকল্প নির্মানের অনুমোদন দিয়েছেন এবং এ অর্থবছর আরও ১৭১ টি উপজেলায় মিনি স্টেডিয়াম করার পরিকল্পনা রয়েছে। 

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন , গাজীপুর মহানগরের আওয়ামী লীগের বর্তমান পরিস্থিতি নিয়ে আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দলীয় ফোরামে সকলের পরামর্শ নিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় যে সিদ্ধান্ত নিয়েছেন সে আলোকেই গাজীপুর আওয়ামী লীগ চলবে। 

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, আনসার ও ভিডিপি একাডেমির কমানড্যান্ট মাহবুব উল ইসলাম, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ-মহাপরিচালক(অপারেশন) মোঃ সামছুল আলম-সহ সদর দপ্তর ও একাডেমির ঊর্ধ্বতন বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আনসার পরিবারের সদস্যরা। 

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ ১৩৩টি স্বর্ণ, ৮০টি রৌপ্য এবং ৫৭টি তাম্র পদক অর্জন করে একনাগাড়ে ৫ম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্রীড়াদল। 

প্রধান অতিথি পদক অর্জনকারী খেলোয়াড় ও কোচদের মধ্যে আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে সংবর্ধনানা জানান। মন্ত্রী পদকপ্রাপ্ত খেলোয়াড়দের প্রশংসা করে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। পরে আনসার ও ভিডিপি বাহিনীর অংশগ্রহণে মনোঞ্জ সাংস্কৃতিক গান পরিবেশন  অনুষ্ঠানকে আরও উপভোগ্য  করে তোলে। 

 

এসকেএইচ//