• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০৫:১৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৬, ২০২১, ১১:১৮ এএম

কালিয়াকৈর পৌর-কাউন্সিলর প্রার্থী হঠাৎই নিখোঁজ

কালিয়াকৈর পৌর-কাউন্সিলর প্রার্থী হঠাৎই নিখোঁজ
নিখোঁজ মো.মেহেদী হাসান। ছবি- জাগরণ।

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি//
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো.মেহেদী হাসান (৪০) কে কোথাও খুজে পাওয়া যাচ্ছেনা। এমন অভিযোগে কালিয়াকৈরে থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন তার পরিবার। 

নিখোঁজ ওই কাউন্সিলর হলেন, কালিয়াকৈরের সফিপুর পূর্বপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান । তিনি আগামী ২৮ নভেম্বর কালিয়াকৈর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদে ডালিম প্রতীকে নির্বাচন করছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতি বার ফজরের নামাজের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার কথা বলে বাসা হতে বের হয়। কিন্তু পরে আর বিকেল হয়ে গেলেও আর বাসায় আসেনি। তার ব্যবহ্ত দুটি নম্বর বন্ধ রয়েছে। আশেপাশে নিকট আত্মীয় স্বজন ও পরিচিত সকলের বাড়ি  খোজাখুজি করেও পাওয়া যাচ্ছে না। 

খোঁজাখুঁজির পরে না পেয়ে বৃহস্পতিবার বিকেলে তার বাবা কালিয়াকৈর থানায় একটি জিডি করেছেন। ঘটনার একদিন পাড় হয়ে গেলেও এখনো তার কোন হদিস পাইনি কেউ।

কালিয়াকৈর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, গতকাল বিকেলে তার পরিবার একটি সাধারণ ডায়েরি করেছেন। সকাল হতে তিনি নিখোঁজ রয়েছে। এখন পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যায়নি। আমরা তার বিষয়ে খোঁজখবর নিচ্ছি। 

 

এসকেএইচ//