• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ১০:২৬ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৭, ২০২১, ০৪:২৬ এএম

দশমিনায় আওয়ামী লীগের ১২ নেতা-কর্মীকে কারণ দর্শানোর নোটিশ

দশমিনায় আওয়ামী লীগের ১২ নেতা-কর্মীকে কারণ দর্শানোর নোটিশ

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দশমিনা উপজেলায় আওয়ামী লীগের ১২ নেতা-কর্মীকে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করেছে উপজেলা আওয়ামী লীগ। 

জানা যায়,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়, সাংগঠনিক সম্পাদক গাজী মিজান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মামুন সিকদার, সদস্য ইমাম পালোয়ান,৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ মৃধা, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান পালোয়ান, যুবলীগ সভাপতি মো. নাসির উদ্দিন পালোয়ান, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন প্যাদাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়।

গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত দশমিনা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ না করে বুদ্ধি পরামর্শ ও অর্থ দিয়ে নৌকা প্রতীকের প্রার্থীকে ঠেকানোর জন্য ঢোল মার্কার প্রার্থীকে নির্বাচনে দাড় করানোসহ বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করার কারণে তাদের কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়েছে। 

গত বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানিয়ে বলা হয়, নোটিশে দলীয় ‘স্বার্থ পরিপন্থী’ কর্মকাণ্ড ও সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়া হবে না, তা আগামী সাত কার্যদিবসের মধ্যে লিখিতভাবে জবাব দিতে হবে বলে জানান দশমিনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিকদার গোলাম মোস্তফা। 

তিনি আরও জানান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটনের স্বাক্ষরে বৃহষ্পতিবার রাতেই এই নোটিশ ১২ নেতাকে পাঠানো হয়।