• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১০:০৩ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৫, ২০২১, ০২:৪৯ পিএম

দারাজের ডেলিভারির কাভার্ডভ্যান থেকে ইয়াবা উদ্ধার, আটক ২

দারাজের ডেলিভারির কাভার্ডভ্যান থেকে ইয়াবা উদ্ধার, আটক ২
ছবি-সংগৃহীত ।

দ্রষ্টব্যঃ ৩ ডিসেম্বর, ২০২১ জাগরণ নিউজ পোর্টালে প্রকাশিত দারাজের ডেলিভারির কাভার্ডভ্যান থেকে ইয়াবা উদ্ধার' নিউজটির ঘটনায় প্রতিষ্ঠানটি থেকে এ ব্যাপারে তাদের অবস্থান সম্বন্ধে যে বিবৃতি প্রদান করা হয়েছে, তা নিম্নে পাঠকের জন্যে হুবহু তুলে ধরা হলো।  

"দারাজ বাংলাদেশ তার কোনো কর্মচারী বা কর্মকর্তার ব্যক্তিগত কিংবা ব্যক্তিপর্যায়ের কোনো কর্মকান্ডের জন্য দায়ভার গ্রহণ করে না। দারাজ দেশের সকল আইন ও নীতি কঠোরভাবে মেনে ব্যবসা পরিচালনা করে এবং সকল কর্মচারী ও কর্মকর্তাকে উক্ত আইন ও নীতি মেনে চলার নির্দেশ দেয়। দারাজ বাংলাদেশ কোন ধরণের অসদাচরণ প্রশ্রয় দেয় না এবং সহ্য করে না। যখন এইরূপ কোনো আচরণ দারাজের দৃষ্টিগোচর হয়, দারাজ তাৎক্ষণিক সেই কর্মচারী বা কর্মকর্তার বিরুদ্ধে কোম্পানি পলিসি অনুযায়ী যথাযথ এবং কঠোর ব্যবস্থা নেয়। উক্ত পরিস্থিতিতে দারাজ আইন-শৃঙ্খলা বাহিনীকে সুষ্ঠ তদন্ত পরিচালনায় সকল  প্রকার সহযোগিতা করতে সর্বদা প্রস্তুত।"

(এ. এইচ. এম. হাসিনুল কুদ্দুস রুশো, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার, দারাজ বাংলাদেশ লিমিটেড) 

 

পূর্বের প্রকাশিত খবর-

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ লিমিটেডের পণ্য সরবরাহের গাড়ি (কাভার্ড ভ্যান) থেকে ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে।

বরিশালের বাবুগঞ্জ উপজেলার স্টিলব্রিজ এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কাভার্ড ভ্যান চালক গকুল চন্দ্র (২৩) ও ডেলিভারিম্যান শাহাদাত হোসেন (২২)। 

গকুল চন্দ্র পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার অতুল চন্দ্রের ছেলে এবং শাহাদাত হোসেন বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের মো. এমদাদ আকনের ছেলে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ফোর্স নিয়ে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টিলব্রিজে অবস্থান নেই। কিছুক্ষণ পরই দারাজের ডেলিভারির একটি কাভার্ডভ্যান ব্রিজে উঠলে সেটি থামানো হয়। গাড়ি তল্লাশি চালিয়ে চালকের আসনের সিটের কভারের ভেতর থেকে কাগজে মোড়ানো ১০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 


 

এসকেএইচ//