• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০৭:২৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৬, ২০২১, ০৭:২৩ পিএম

চট্টগ্রামে অস্ত্রসহ ২৭ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী মশিউর আটক

চট্টগ্রামে অস্ত্রসহ ২৭ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী মশিউর আটক
ছবি- জাগরণ।

চট্টগ্রাম ব্যুরো: 
চট্টগ্রামের সীতাকুণ্ডে হত্যা ও ধর্ষণসহ ২৭ মামলার আসামি কাজী মশিউর রহমানকে (৬০) গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৫টি বিদেশী অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।
গ্রেফতার মশিউর খুলনা জেলার ফুলতলা তানার পায়গ্রামের মৃত কাজী গোলাম হাসানের ছেলে। সে বর্তমানে সীতাকুণ্ডের ছিন্নমুল জাফরাবাদ এলাকায় বসবাস করে।

রবিবার (৫ ডিসেম্বর) রাত ৯টায় সলিমপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৯টায় সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় অভিযানে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া দিয়ে মশিউর রহমানকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২ টি এলজি, ১ টি দুইনলা বন্দুক, ১ টি ম্যাগাজিন এবং ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় খুন, ধর্ষণ, হানাহানি, অপহরণ ও জবর দখলসহ মোট ২৭টিরও বেশি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর ১৬টি অস্ত্র ও বিপুল পরিমান গোলাবারুদসহ সলিমপুর এলাকা থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিল মশিউর। গ্রেফতার আসামিকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে। 
 

এসকেএইচ//