• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ০৬:২০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৩, ২০২২, ০৬:২০ পিএম

মুক্তিযোদ্ধা পরিবার নিলেন কোভিড ভ্যাকসিন

মুক্তিযোদ্ধা পরিবার নিলেন কোভিড ভ্যাকসিন

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের ব্যবস্থাপনায় এবং বেসরকারি সামাজিক ও মানবিক উন্নয়ন সংস্থা-ইফেক্টিভ ক্রিয়েশন অন হিউম্যান অপিনিয়নের (ইকো) সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ বুথ সংশ্লিষ্ট ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে কোভিড ভ্যাকসিন প্রদান করা হয়েছে। 

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, সিভিল সার্জন কার্যালয়ের জেলা স্বাস্থ্য তত্তাবধায়ক সুজন বডুয়া, ইকো’র সভাপতি মোঃ সরওয়ার আলম চৌধুরী মনি, সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ ওমর ফারুক রাসেল, সম্পাদক মন্ডলীর সদস্য সাহেদ মুরাদ সাকু, সাইফুর রহমান, ড. আবদুল্লাহ আল মাসুদ, আবু শাঈদ মাহমুদ রনী, খন্দকার রাজিউর রহমান, সজিব রুদ্র, সৈয়দ মইনুল আলম সৌরভ প্রমুখ। 

কোভিড ভ্যাকসিন প্রদান অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও সামাজিক কার্যক্রমে বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো’র প্রশংসা করে স্বাস্থ্য সংশ্লিষ্ট যেকোনো কর্মসূচিতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ বলেন, ইকো সামাজিক ও মানবিক কাজে যে উদাহরণ দেখাচ্ছে তা বর্তমান সমাজে বিরল। করোনা ভাইরাসের শুরু হতে  ইকো এখনো পর্যন্ত সামনের সারিতে থেকে কাজ করে যাচ্ছে। তিনি ইকোর কর্মকর্তাদের সামাজিক ও মানবিক কাজে সর্বাগ্রে এগিয়ে থাকার আহবান জানান।

দৈনিক জাগরণ/আরকে