• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ০৯:৪৮ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২২, ১০:০৭ এএম

সিদ্ধিরগঞ্জে ট্রাকচাপায় নারী নিহত

সিদ্ধিরগঞ্জে ট্রাকচাপায় নারী নিহত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল হাবিবুর রহমান (২৬) গুরুতর আহত এবং তার স্ত্রী আফরোজা আক্তার (২৩) নিহত হয়েছেন। 

সোমবার (২১ ফেব্রুয়ারি) বেলা ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  কাঁচপুর সেতুর পশ্চিম ঢালে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আফরোজাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাজ্জাদ করিম খান জানান, শিমরাইল ট্রাক স্ট্যান্ডের বিপরীত পাশে কাঁচপুর সেতুর পশ্চিম ঢালে একটি অজ্ঞাত নামা ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তারা দু জনই গুরুতর আহত হয়।

এদিকে আহত পুলিশ সদস্যের বড় বোন নুর বানু জানান, হাবিবুর পুলিশ সদর দপ্তরে কর্মরত। গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও বাংলাবাজার চেঙ্গাকান্দি। ২০১৫ সালে পুলিশ কনস্টেবল হিসেবে চাকরিতে যোগ দেন। ২ বছর আগে তিনি বিয়ে করেন। তাদের কোনো সন্তান নেই।

তিনি জানান, নিয়মিত ঢাকা থেকে বাড়িতে মোটরসাইকেল নিয়ে যাতায়াত করতেন হাবিবুর। এদিন স্ত্রীকে বাড়ি থেকে নিয়ে রাজধানীর যাত্রাবাড়ী পশ্চিম মাতুয়াইলে তার বাসায় বেড়ানোর জন্য রওনা দেন। পথচারীদের মাধ্যমে তাদের দুর্ঘটনার খবর শুনতে পান।

দুর্ঘটনার পর পথচারীরা তাদের দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আফরোজাকে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর হাবিবুরকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও গুরুতর। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জাগরণ/আরকে