• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২, ১১:৪৪ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৫:৪৪ এএম

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় মো: রুবেল হোসেন (২৭) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তার নিকট হতে তার নাম সম্বলিত সীল, ভিজিটিং কার্ড ও প্রেসক্রিপশনসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী জব্দ করা হয়। সে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গোয়ালের টিলা এলাকার মো: ইউনুস শেখ এর ছেলে।

মঙ্গলবার (২২ ফ্রেব্রুয়ারি) রাতে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো: রিজওয়ান সাঈদ জিকুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এদিন দুপুরে বিশেষ অভিযান পরিচালনা করে আটি এলাকার সিদ্ধিরগঞ্জ হিউম্যান ডেভেলপম্যান্ট অর্গানাইজেশন মা ও শিশু স্বাস্থ্য সেবা কেন্দ্র থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ভুয়া ডাক্তার মো: রুবেল হোসেন সনদপ্রাপ্ত কিংবা বিএমডিসি কর্তৃক নিবন্ধনধারী ডাক্তার না হয়েও নিজেকে চক্ষু বিষয়ক অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে নিজের নামে অবৈধভাবে সীলমোহর এবং ভিজিটিং কার্ড বানিয়ে দীর্ঘদিন যাবৎ রোগী দেখে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। এভাবে সে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। ভুয়া ডাক্তারদের দৌরাত্ম বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

জাগরণ/আরকে